1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৬:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

ডাকাতির কবলে পড়া যুবকের চিকিৎসার দায়িত্ব নিলেন সংসদ সদস্য

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ২৩৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার: ভোলাহাটে ডাকাতির কবলে পড়া যুবকের চিকিৎসার দায়িত্ব নিলেন সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। ডাকাতির ঘটনায় ছেলের অপারেশনের দুই লাখ ২০ হাজার টাকা হারিয়ে দিশেহারা এক মা। বাড়ির শেষ সম্বল পাওয়ার টিলার বিক্রি করে ছেলের অপারেশনের জন্য টাকা নিয়ে ঢাকায় যাচ্ছিলেন তিনি। কিন্তু পথে এমন ঘটনা ঘটবে কখনো ভাবেননি তিনি। কী হবে তার ছেলের এমন দুশ্চিন্তায় দিন কাটছিল তাদের।

শুক্রবার সকালে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাবু শেখকে দেখতে ছুটে যান স্থানীয় সাংসদ ডা. শিমুল। এ সময় তিনি তার সাথে কথা বলেন ও পরিবারের খোঁজ-খবর নেন এবং তাকে উন্নত চিকিৎসার মাধ্যমে দ্রুত সুস্থ করার দায়িত্বভার গ্রহণ করেন।

বাবু শেখ ভোলাহাট উপজেলার খাল-আলিমপুর এলাকার রোশিয়া বেগমের ছেলে। রোশিয়া বেগম জানান, গত সোমবার (২৩ আগস্ট) রাতে ঢাকার উদ্দেশে ভোলাহাট থেকে রওয়ানা হন তিনি। পথে সোনাজল নামক স্থানে আসলে চলন্ত বাসের গতিরোধ করে ডাকাতরা বাসে উঠেই চালককে মারধর করে। এ সময় পাশের এক নম্বর সিটে বসেছিলেন তিনি। ডাকাতরা তার কাছে এসে কানের স্বর্ণালংকার খুলতে বলা মাত্রই গলায় হাসুয়া ধরে দুই লাখ ২০ হাজার টাকাসহ সব কিছু ছিনিয়ে নেয়। এ সময় তাকেও অনেক মারধর করা হয়।

তিনি আরও জানান, ছেলের পায়ের একটা রগ ছেড়া তাই ঢাকায় একটি হাসপাতালে ভর্তি রয়েছে। বাড়ির পাওয়ার টিলার বিক্রি করে ছেলের অপারেশনের জন্য টাকা নিয়ে যাবার পথে এই ঘটনা ঘটে।

এমন অবস্থায় স্থানীয় এমপি ডা. শিমুল আমাদের পাশে দাঁড়িয়ে নগদ অর্থ সহায়তা দিয়েছেন এবং চিকিৎসার সার্বিক দায়িত্ব নিয়েছেন। এর আগে সোমবার রাতে ভোলাহাটে ঢাকাগামী নৈশকোচ, ট্রাক ও মোটরসাইকেলসহ কয়েকটি যানবাহনে গণডাকাতির ঘটনা ঘটে।

এ বিষয়ে সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল জানান, ঘটনাটি শোনার পর থেকে তিনি পুলিশ প্রশাসনকে বলেছেন এ ন্যাক্কারজনক ঘটনায় যেই জড়িত থাকুক তাকে দ্রুত গ্রেফতার করা হোক। তিনি সব খোঁজখবর রাখছেন। ডাকাতির শিকার পরিবারটির সব দায় দায়িত্ব তিনি নিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)