1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

ডলার পরিবহনের পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন ওমর বেলাল ডলার

  • আপডেট করা হয়েছে বুধবার, ১২ মে, ২০২১
  • ৫৬ বার পড়া হয়েছে

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা বাসীকে ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চাঁপাইনবাবগঞ্জ জেলা বাসী কে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ডলার পরিবহনের স্বাধিকারী ও ধানমন্ডি ড্রাইভিং স্কুলের সহকারী পরিচালক ওমর বেলাল ডালার।

রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ এই শ্লোগানকে সামনে রেখে। দীর্ঘ এক মাসের সিয়াম সাধনার পর বাংলাদেশে ঈদুল ফিতর আসে খুশি নিয়ে।

এক মাস সিয়াম সাধনার পর আবার সেই পবিত্র ঈদুল ফিতর সকল ইসলাম ধর্মাবলম্বীদের ঘরে-ঘরে আনন্দের সুবার্তা পৌঁছে যাবে। আর এই ঈদকে সামনে রেখে সবাইকে অগ্রীম ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন

মহামারী এই অদৃশ্য করোনাভাইরাসের কারণে আজ সারা বিশ্ব থমকে দাঁড়িয়েছে। মহামারি করোনা ভাইরাসের কারণে মানুষ ঘরবন্দি হয়ে জীবন যাপন করছে, উৎসবে যেন সেই প্রাণটাই আজ বড় শুকনো, বিবর্ণ। তারপরও সামনে আসছে মুসলমান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব ঈদুল ফিতর।

ওমর বেলাল ডলার বলেন পবিত্র ঈদুল ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি।এবছরেও ঈদ একবারে আলাদা আর ভিন্নভাবে সবাই পালন করবে। পারিবারিক ও সামাজিক বন্ধন বেড়েছে আর কমে গেছে সামাজিকভাবে বিভিন্ন জায়গায় যাতায়াত। বছরের প্রতিটি দিন ঈদের দিনের মতো আনন্দময় হোক-এই কামনা করি।

সেই সাথে আরো বলেন মহামারী করোনার জন্যসকলে স্বাস্থবিধি মেনে চলবেন। এবং সামাজিক দূরুত্ব বজায় রাখবেন । নিজে বাঁচুন অন্যকে বাঁচান

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)