1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ শনিবার, ১৯ জুন ২০২১, ০৩:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

জনপ্রতিনিধি হিসেবে দেড় যুগ পার করলেন নাচোলের আবদুল কাদের

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ১৬৬ বার পড়া হয়েছে

মোঃ মনিরুল ইসলাম,নাচোলঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল কাদের জনপ্রতিনিধি হিসেবে দেড় যুগ অতিক্রম করলেন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল কাদের আজ বুধবার ২৪ মার্চ তিনি জনপ্রতিনিধি হিসেবে ১৯ বছরে পদার্পণ করলেন।

ছাত্রজীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত আবদুল কাদের রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষাজীবন শেষ করে প্রভাষক হিসেবে যোগ দেন গোমস্তাপুর সোলায়মান ডিগ্রি কলেজে। ২০০৩ সালে তিনি নাচোল উপজেলার ১নং কসবা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির দুর্গ ভেঙে চেয়ারম্যান নির্বাচিত হন। জনপ্রতিনিধি হিসেবে কাজের স্বীকৃতিস্বরূপ পরেরবারও কসবা ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন তিনি।
২০০৫ সালে নাচোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন আবদুল কাদের। ১১ বছর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনের পর ২০১৪ সালে আওয়ামী লীগের দলীয় সমর্থন নিয়ে নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। ২০১৯ সালে অনুষ্ঠিত উপজেলা নির্বাচনেও তিনি আবারো চেয়ারম্যান নির্বাচিত হন।
আজ মঙ্গলবার জনপ্রতিনিধি হিসেবে আবদুল কাদের দেড় যুগ অর্থাৎ ১৮ বছর পেরিয়ে ১৯ বছরে পদার্পণ করলেন। জনপ্রতিনিধি হিসেবে তার দেড় যুগ পূর্তিতে দলীয় নেতাকর্মীরা আবদুল কাদেরকে ফুলেল শুভেচ্ছা জানান ও মিষ্টি মুখ করান। নাচোল উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ের এসবের আয়োজন করা হয়।
সকালে প্রথমে দলীয় নেতাকর্মীরা আবদুল কাদেরকে ফুলের মালা পরিয়ে দেন। এরপর মিষ্টি মুখ করান। এসময় উপস্থিত ছিলেন- জেলা যুবলীগের সাবেক সহসভাপতি সাইদুর রহমান বাদল, নাচোল পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন লিটন ও সাধারণ সম্পাদক মঞ্জুর আনসারী, ৩নং পৌর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুলাহ, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী ও সাংগঠনিক সম্পাদক রাকিবুল হাসান মামুন, পৌর যুবলীগের সভাপতি সুলতান মাহমুদ, উপজেলা বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের সভাপতি মো. সোহেল রানা, পৌর ছাত্রলীগের সভাপতি মো. তুষার ইমরান।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)