1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ- বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০১:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

চৌডালা ইউপির ঝুঁকি পূর্ণ পরিত্যক্ত ভবন অপসারণ দাবী

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫৮ বার পড়া হয়েছে

আব্দুর রহিম গোমস্তাপুরঃচাঁপাই নবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার ৭নং চৌডালা ইউনিয়ন পরিষদ চত্বরে ঝুঁকি পূর্ণ ২ টি পুরাতন ভবন ভেঙ্গে ফেলার দাবী।

এলাকাবাসী অভিযোগ করে বলেন, ১৯৯৮ সালে আলহাজ্ব জোহুর আহমেদ মিয়া চেয়ারম্যান হিসাবে দায়িত্ব নেওয়ার পর  ইউনিয়ন পরিষদের নতুন ভবন নির্মাণ করলেও সামনে ঝুঁকি পূর্ণ পরিত্যক্ত পুরাতন ভবনটি থেকে গেলে ইউপি চত্বরের সৌন্দর্য  হারাচ্ছে তেমনি যে কোন সময় কারো না কারো প্রাণহানীর ঘটনা ঘটার আশঙ্কা রয়েছে।
ইউপি চেয়ারম্যান শাহ আলম এর কাছে ঝুঁকি পূর্ণ পরিত্যক্ত পুরাতন ভবন টি অপসারণ এর ব্যপারে জানতে চাইলে তিনি বলেন, গত ৮/০৩/২০১৭২৩/০৪/১৯ ইউপি সদস্যদের নিয়ে  পৃথক দুটি রেজুলেশন পাশ করে গোমস্তাপুর উপজেলা নির্বাহী অফিসারের দৃস্টি আর্কষন করি কিন্তু এখন পর্যন্ত কোন ফলাফল পায়নি। ভবন টি থাকার কারনে আমাদের অনেক সমস্যা হচ্ছে।  যে কোন মহূর্তে ভেঙ্গে পরে প্রান নাশের কারন হতে পারে। ইউপি সদস্য হায়দার আলি বলেন, ইউপি সদস্য হওয়ার পরপর আমার ইচ্ছে ছিল ইউপি কার্যালয়টি আমার ওয়ার্ডে অবস্হিত তাই পুরাতন ভবনটি ভেঙ্গে বিভিন্ন প্রকার ফুলের গাছ লাগানোর ইচ্ছে ছিল যার ফলে কার্যালয়ের যেমন সৌন্দর্য বৃদ্ধি পেত তেমনি পেতাম একটা খোলা জায়গা ও ঝুঁকি মুক্ত।ইউনিয়নবাসির ও দাবী করেন পুরাতন ইউপি ভবন ভেঙ্গে ইউনিয়ন পরিষদের সৌন্দর্য ফিরে পাক।চেয়ারম্যান বলেন, আমাদের সবার আশা কর্তৃপক্ষ খুব দ্রুত সময়ের মধ্যে পুরাতন ঝুঁকি পূর্ণ পরিত্যক্ত ভবনটি অপসারণ করে ইউনিয়ন পরিষদকে ঝুঁকি মুক্ত ও সৌন্দর্য বৃদ্ধি করার দাবী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

থ্রি ষ্টার গ্রুপের অনলাইন নিউজ পোর্টাল

ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)