1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১২:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

চৌডালা ইউপিতে জলাবদ্ধতা নিরসনে স্বারকলিপি প্রদান

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ১৭৮ বার পড়া হয়েছে

হায়দার আলী, গোমস্তাপুরঃ গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নে জলাবদ্ধতা নিরসনে স্টুডেন্ট ফাউন্ডেশন অফ চৌডালা নামে একটি সেচ্ছাসেবী সংগঠন ইউনিয়ন চেয়ারম্যান শাহ্ আলম ও জেলা পরিষদ সদস্য আলহাজ্ব ফজলু রহমানকে এক দফা দাবি সম্বলিত একটি স্বারকলিপি প্রদান করেছে।
বৃহস্পতিবার (৯ জুলাই ) সকালে চৌডালা ইউনিয়নের একটি অনুষ্ঠানে এক দফা দাবি সম্বলিত এ স্মারকলিপি প্রদান করেন স্টুডেন্ট ফাউন্ডেশন অফ চৌডালা সংগঠনের নেতৃবৃন্দ। বৃষ্টির পানিতে মঙ্গলবার (৭ জুলাই ) বিকালে গ্রামের বেশ কিছু রাস্তায় জলাবদ্ধতার সৃষ্টি হয়। এতে এলাকার লোকজনকে চরম দুর্ভোগ পোহাতে হয়েছে।


অল্প বৃষ্টিতেই এলাকার নিম্নাঞ্চলের বাসাবাড়ি, শিক্ষা প্রতিষ্ঠান, ব্যবসা প্রতিষ্ঠানে পানিতে তলিয়ে যায়। ফলে চরম দুর্ভোগ পরে এলাকাবাসী। চেয়ারম্যানকে দেয়া স্মারকলিপিতে উল্লেখ করা হয়, চৌডালা মাদ্রাসাপাড়া থেকে চৌডালা মডেল একাডেমী স্কুল, সোনার পাড়া থেকে ইউনিয়ন পরিশোধ, কদমতলি থেকে কামারপাড়া, বাবু বাজার থেকে কদমতলি, রাফু বাজার থেকে নামো মসজিদ, হাউসনগর ক্লাব থেকে হাউসনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় অল্প বৃষ্টির পানিতে জলবদ্ধ হচ্ছে। এতে এলাকাবাসীর দুর্বিষহ কষ্ট বর্ষাকাল জুড়ে লেগে থাকে।’
চেয়ারম্যান স্মারকলিপি গ্রহণ করে স্মারকলিপিতে বর্ণিত দাবিসমূহ যুক্তি সংগত বলে উল্লেখ করে কার্যকর উদ্যোগ গ্রহণের আশ্বাস দিয়ে। তিনি বলেন, নালা-নর্দমা খাল-বিলে ও যত্রতত্র আবর্জনা ফেলা থেকে বিরত থাকার জন্য এলাকাবাসিকে সচেতন হতে হবে। স্মারকলিপি প্রদানের করেন প্রতিষ্ঠাতা উপদেষ্টা আলমগীর হোসেন, সভাপতি সাখাওয়াত হোসেন, সহ-সাধারণ সম্পাদক মিলন আলীসহ সংগঠনের অন্যান্য সদস্য বৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)