1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

চৌডালায় SFC ‘র উদ্যোগে কৃতি হাফেজ সংবর্ধনা প্রদান

  • আপডেট করা হয়েছে শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ২৩৭ বার পড়া হয়েছে

৭ নভেম্বর শনিবার চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার চৌডালা ইউনিয়নে স্টুডেন্টস ফাউন্ডেশন অফ চৌডালা (SFC) – এর উদ্যোগে কৃতি হাফেজ সংবর্ধনা-২০২০ প্রদান অনুষ্ঠিত হয়েছে।

” চৌডালার কল্যাণে, আলোর সন্ধানে ” স্লোগানকে সামনে নিয়ে অত্র সংগঠনটি এমন ব্যতিক্রমধর্মী আয়োজন করে। চৌডালা ইউনিয়নের প্রায় ৬০ জন হাফেজদের নিয়ে এই সংবর্ধনা প্রদান অনুষ্ঠান আয়োজন করা হয় যা সকলের কাছে প্রশংসিত হয় এবং হাফেজগন অত্যন্ত খুশি হয়ে সংগঠন ও সদস্যদের জন্য দোয়া করেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোমস্তাপুর উপজেলার শ্রদ্ধেয় চেয়ারম্যান জনাব মো: হুমায়ূন রেজা এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌডালা দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক(অব:) আলহাজ্ব হারেজ উদ্দিন, বিশিষ্ট সমাজ সেবক ও সাবেক ইউপি সদস্য মো: নজরুল ইসলাম, চৌডালা দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক(অব:) আবদুল্লাহেল সাদী, সাবেক ইউপি সদস্য মো: জাকারিয়া হোসেন, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী গোলাম কিবরিয়া হাবিব, চৌডালা ইয়াতিম খানার সাংগঠনিক সম্পাদক মো: রফিকুল ইসলাম (বাবু মিয়া), চৌডালা দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: আবুল কালাম আজাদ, ক্রিড়া শিক্ষক আবু মাসুদ, এসএফসি’র প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা মো: আলমগীর কবির এবং সভাপতিত্বে ছিলেন এসএফসি’র সভাপতি মো: শাখাওয়াত হোসেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)