1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিকমহলকে কটুক্তি করায় থানায় অভিযোগ

  • আপডেট করা হয়েছে বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ১৩৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ ঃসাংবাদিকমহলকে অশালীন ভাষায় কটুক্তি করায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় এসপিসি কর্মীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। শিবগঞ্জ থানাধিন কানসাট ইউনিয়নের জাইগির গ্রাম বিলবাড়ি গ্রামের মোঃ আতাব আলীর ছেলে মোঃ আঃ ওহাব (২০) তার ব্যক্তিগত “ md abdul ohab” ফেসবুক আইডিতে সাংবাদিকমহলকে হেয়প্রতিপন্ন করার উদ্যেশ্যে অশালীন ভাষায় কুরুচিপূর্ন মন্তব্য করায় চাঁপাই সংবাদের সম্পাদক মোসাঃ শামসুন্নাহার সোহানা শিবগঞ্জ থানায় এ অভিযোগ করেন।
গত ৫ই অক্টোবর দুপুর ১২ টার দিকে সাংবাদিকমহলকে কটুক্তি করে মোঃ আব্দুল ওহাব ব্যক্তিগত ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিলে তা সাংবাদিক মহলের নজরে আসে। এসপিসি কর্মী আঃ ওহাবের লিখার কিছু অংশ সাংবাদিক=ডাষ্টবিনের কুত্তা, সাংবাদিক= কুত্তাডাষ্টবিনদিক, ডাষ্টবিনের ময়লা খেয়ে সাংবাদিকদের মা পেগনেট হলে তাদের জন্ম হয়। কিছু জন্ম ত্রুটি তারছেড়া পাবলিক সংবাদকর্মীদের সাথে একমত পোষন করে তাদের উৎসাহ দিলে দেশে অশান্তি, দুঃখ, দুর্দশা আর অশান্তির শেষ থাকেনা।” এমন অশোভনীয় লেখনি পড়ায় সাংবাদিকমহলে ক্ষোভের ঝড় উঠে। এতে চাঁপাইনবাবগঞ্জ জেলার ইলেক্ট্রোনিক্স, প্রিন্ট মিডিয়াসহ সাংবাদিকমহলে তীব্র প্রতিবাদ জানিয়ে তার দৃষ্টান্তমূলক বিচারের দাবী জানিয়েছেন। এক পর্যায়ে মোসাঃ শামসুন্নাহার সোহানা এসপিসি কর্মী মোঃ আঃ ওহাবের বিরুদ্ধে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়ে শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে মুঠোফোনে যোগাযোগ করা হলে আঃ ওহাবের জানায়, আমার আইডি হ্যাক করে অন্য কেউ লিখেছে আমি দেখার পর সেটা ডিলেট করে দিয়েছি।
এ ব্যাপারে অভিযোগকারী মোসাঃ শামসুন্নাহার সোহানা বলেন, মিডিয়াকর্মীরা সমাজে আয়না হিসাবে কাজ করে। অনলাইন মার্কেটিং কোম্পানী এসপিসি’র ব্যাপারে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে সংবাদ প্রকাশ করায় ক্ষিপ্ত হয়ে আঃ ওহাব মিডিয়াকর্মীদের বিরুদ্ধে অশালীন কুরুচিপূর্ন স্ট্যাটাস দেওয়ার জন্য তার বিরুদ্ধে শিবগঞ্জ থানায় অভিযোগ করা হয়েছে।
শিবগঞ্জ থানা সুত্রমতে, মোসাঃ শামসুন্নাহার সোহানা বাদী হয়ে আঃ ওহাবের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন বলে নিশ্চিত করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)