1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিক অলকের মা’র দাফন সম্পন্ন

  • আপডেট করা হয়েছে রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ১৩৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, চাঁপাইনবাবগঞ্জ ঃচাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক শহিদুল হুদা অলকের মা সুফিয়া হুদার দাফন রোববার বিকেলে পৌর এলাকার আজাইপুর আরামবাগ গোরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।

মরহুমার জানাযায় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, সাবেক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।

শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান, বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক তসলিম উদ্দিন, ফ্রিল্যান্সার শাহনেওয়াজ দুলালসহ সাংবাদিক, রাজনৈতিক ও বিভিন্ন মহলের মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য চাঁপাইনবাবগঞ্জের বিশিষ্ট সাংবাদিক মরহুম জিকেএম সামশুল হুদার সহধর্মিণী এবং চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শহিদুল হুদা অলকের মা ছিলেন তিনি। মৃত্যুকালে তিনি ৫ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ১১ এপ্রিল রোববার সকাল সাড়ে ১১ টার সময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

সাপ্তাহিক ভোলাহাট সংবাদ, অনলাইন পত্রিকা ভোলাহাট চিত্র ও ভোলাহাট প্রেসক্লাব পরিবারের পক্ষে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন ও বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)