1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ সোমবার, ২৩ মে ২০২২, ০১:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

চাঁপাইনবাবগঞ্জে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  • আপডেট করা হয়েছে বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ১৮৩ বার পড়া হয়েছে
কপোত নবীঃ চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।  এদিন চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ২নং ওয়ার্ডের শহীদ মনিমুল হক সড়কে অবস্থিত জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ১১ নভেম্বর বুধবার সকাল ৮টার সময় জাতীয় ও দলীয় পতাকা উত্তলন করা হয়।
পরে সকাল ১০ টার দিকে কেক কাটা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শোভাযাত্রা ও দোয়া করা হয়। নবাবগঞ্জ সরকারি কলেজ মাঠ থেকে বিশাল শোভাযাত্রাটি বের হয়ে পৌর এলাকার বিভিন্ন সড়ক ঘুরে  বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে এসে শেষ হয়। শোভাযাত্রায় নেতৃত্ব দেন জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব সামিউল হক লিটন ও সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু।
জেলা যুবলীগের সভাপতি ও আসন্ন পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মেয়র প্রার্থী আলহাজ্ব সামিউল হক লিটন নেতাকর্মীদের শুভেচ্ছা জানিয়েছেন এবং সফলভাবে অনুষ্ঠান সম্পন্ন করায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।  এ সব কর্মসূচিতে উপস্থিত ছিলেন, সদর উপজেলা যুবলীগের সভাপতি আসাফুদ্দৌলা, সাধারণ সম্পাদক লেনিন প্রামাণিক, পৌর যুবলীগের সভাপতি রাকিবুল হাসান বিরু ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদ।
আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সাবেক যুবলীগ নেতা সুজাতুল আলম কল্লোল, বোরহান উদ্দিন দুলাল, শাহনেওয়াজ দুলাল, ছাত্রনেতা আল কামাল ইব্রাহিম রতন, জহির খাঁন, রাকিব, অহেদুজ্জামান অহিদ, শাওন আহমেদ, কৌশিক আহমেদ, ছাত্রনেতা মিনহাজুল ইসলাম মিনহাজসহ যুবলীগের বিভিন্নস্থানের নেতাকর্মীবৃন্দ। জেলার অন্যান্য উপজেলাতেও প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। –

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)