1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
ভোলাহাটের দলদলী ইউপি’তে আড়াই হাজার মানুষ পেলেন প্রধানমন্ত্রীর উপহার কানসাট আলোকিত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় দু্ঃস্থদের মাঝে ইফতার বিতরণ রহনপুরে ৫’শ পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান ভোলাহাটে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান আহ্বায়ক কমিটির ইফতার গোমস্তাপুরে বিশ্ব “মা” দিবস পালিত ভোলাহাটে ভারত থেকে আসা দলছুট হনুমানকে দেখতে উৎসুক জনতার ভিড় ভোলাহাটে মা দিবস পালিত ভোলাহাটে বহিস্কারাদেশ প্রত্যাহার না হলে যেখানে সভা সেখানেই লড়াই– যুবলীগের প্রতিবাদ সভায় ভোলাহাটে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ভোলাহাটে সাড়ে ৮ হাজার মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

চাঁপাইনবাবগঞ্জে মিনিবাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে কাপড় ব্যবসায়ী নিহত

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২৪ বার পড়া হয়েছে
কপোত নবী: ত্রুটিপূর্ণ বাস, নিয়ম না মেনে রাতের বেলা হেডলাইট ছাড়া চলাচল, ইনডিকেটর জালিয়ে মহাসড়কে যাত্রীবোঝাই বাসের দ্রুত গতিতে ওভারটেকিং করা। যার ফলে নিহত হলো বড় ভাই আর ছোটভাই মৃত্যু দুয়ারে।
চাঁপাইনবাবগঞ্জে আবারও সড়কে ঝরে গেলো তাজা একটি প্রাণ। গুরুতর আহত আরও ২ জন। হরিপুর রোডপাড়া সড়কে মিনিবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় ২টি মোটর সাইকেলের।
জানা গেছে, ২টি মোটরসাইকেলে ৩ জন রাজশাহীতে বনভোজন শেষে চাঁপাইনবাবগঞ্জে বাড়ি ফেরার পথে রাজশাহী গামী একটি মিনি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।
আরও জানা গেছে, মাগরিবের পর বাসটি হেডলাইট না জালিয়ে ডান দিকের ইনডিকেটর জালিয়ে দ্রুতগামী একটি ট্রাককে ওভারটেক করতে গিয়েই ২টি মোটরসাইকেল বাসের সামনে সজোরে বাড়ি খেয়ে রাস্তায় ছিটকে পড়ে।
ঘটনাস্থলে গুরুতর আহত ৩ জনকে স্থানীয় এলাকার যুবক রাজু আহমেদসহ কয়েকজন উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালের ইমার্জেন্সিতে নেয়।
অবস্থা গুরুতর হওয়ায় আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে মামুন মারা যায়। মামুনের ডান পা হাঁটু পর্যন্ত ভেঙে চুরমার হয়ে গেছে। সেখান থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হয় তার। আরেক ভাই এর ১হাত ভাঙে ও শরীরে জখম হয়।
সদর থানার অফিসার ইনচার্জ ওসি মো. মোজাফফর হোসেন সড়ক দূর্ঘটনায় তরুণ ব্যবসায়ী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, চালককে আটক করা যায়নি তবে ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। শুক্রবার নিহত মামুনকে দাফন করা হবে।
এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি। রাত ১টায় এ রিপোর্ট লেখার সময় লাশ রাজশাহীর মেডিকেলের মর্গে ছিল।
উল্লেখ্য, একই দিন শহরের বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর মহানন্দা সেতুর টোলঘরের সামনের সড়কে সকাল সোয়া ১১টার দিকে ট্রাকের ধাক্কায় বাইসাইকেল আরোহী ২ সহপাঠী নিহত হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)