1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০২:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

চাঁপাইনবাবগঞ্জে ভিক্ষুকদের পুনর্বাসনের বিভিন্ন উপকরণ বিতরণ

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ২০৩ বার পড়া হয়েছে

মোঃ মেরাজ আলী,চাঁপাইনবাবগঞ্জঃ২৩ নভেম্বর সোমবার উপজেলা পরিষদ হল রুমে মুজিববর্ষ উদযাপন উপলক্ষ্যে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার তালিকাভুক্ত ভিক্ষুকদের পুনর্বাসনের নিমিত্ত বিভিন্ন উপকরণ বিতরণ সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মােঃ নাজমুল ইসলাম সরকার।

সভার প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন মােঃ মঞ্জুরুল হাফিজ , জেলা প্রশাসক , চাঁপাইনবাবগঞ্জ। বিশেষ অতিথি এ , কে , এম তাজকির – উজ – জামান অতিরিক্ত জেলা প্রশাসক, মােঃ আনিসুর রহমান সহকারী কমিশনার (ভুমি) চাঁপাইনবাবগঞ্জ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মােঃ তসিকুল ইসলাম ( তসি ) চেয়ারম্যান উপজেলা পরিষদ চাঁপাইনবাবগঞ্জ সদর , ভাইস চেয়ারম্যান মােঃ নজরুল ইসলাম উপজেলা পরিষদ চাঁপাইনবাবগঞ্জ সদর,মহিলা ভাইস চেয়ারম্যান মােসাঃ নাসরিন আখতার চাঁপাইনবাবগঞ্জ সদর , চাঁপাইনবাবগঞ্জ।

বক্তব্যে জেলা প্রশাসক মােঃ মঞ্জুরুল হাফিজ বলেন,বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশে ভিক্ষুক পুনর্বাসনের জন্য নিরালস কাজ করে যাচ্ছেন দেশ রত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি অসহায় ও নিপীরিত মানুষদের পুনর্বাসন ও গৃহহীনদের গৃহ পুনর্বাসনের জন্য কাজ করে করছেন। জেলা প্রশাসক আরো বলেন বর্তমানে দেশে বাল্য বিবাহ ও নারী নির্যাতন বেড়ে গেছে।এসব কর্মকান্ডের প্রতিরোধ করার জন্য সকলের নিকট নিদর্শনা প্রদান করেন।পরিশেষে করোনা ভাইরাসের বিস্তাররোধে মাস্ক ব্যবহারের জন্য নিদর্শনা প্রদান করেন।

সভা শেষে ভিক্ষুকদের পুনর্বাসনের নিমিত্তে ১৫ জনকে গরু,১২ জনকে ৪টি করে ছাগল, ৩ জনকে মুদি দোকানের সামগ্রি,১জনকে ভ্যান,১জনকে সেলাইমেশিন, এবং ১ জনকে নকসি কাঁথা তৈরীর সমগ্রি বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)