1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ- শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৫:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

চাঁপাইনবাবগঞ্জে ধর্ষণের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা

  • আপডেট করা হয়েছে বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ৫৯ বার পড়া হয়েছে
মোঃ মেরাজ আলী,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ বোন, মা আজ সম্ভ্রমহারা, ধর্ষক তোমরা কারা’ নিরাপদ থাকুক সকল মা-বোন, বন্ধ হোক ধর্ষণ ও নির্যাতন, এই শ্লোগানকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জে ধর্ষণের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা পালিত হয়েছে।
 ৭ অক্টোবর বুধবার সকাল সোয়া ১০ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সামনে স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্পর্শ ফাউন্ডেশন’ এর আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ অনুষ্ঠিত হয়। এসময় জেলার নারীসহ বিভিন্ন সংগঠন একাত্মতা ঘোষণা করে। প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন, স্পর্শ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক নুরুজ্জামান, প্রচার সম্পাদক মেহনাজ এ্যানি, সদস্য আরিফ রেজা, ফাইজার রহমান কনক, চাঁপাইনবাবগঞ্জ হেল্প লাইনের সদস্য শারমীন নাহার প্রমুখ।
বক্তারা বলেন, ধর্ষকদের কোন জাত, কোন ধর্ম, কোন বিবেক নেই। তাদের একমাত্র পরিচয় তারা ধর্ষক। ধর্ষণের বিচারের জন্য দ্রুত আলাদা ট্রাইব্যুনাল গঠন, সুষ্ঠু তদন্তের ভিত্তিতে যে কোন ধর্ষণের ক্ষেত্রে সর্বোচ্চ সাজা প্রদান। বর্তমান সময়ে দিন দিন ব্যাপক হারে ধর্ষণ বেড়ে যাওয়ায় নিরাপত্তাহীনতায় রয়েছে গোটা নারী সমাজ। শুধুই ধর্ষকের বিচার নয়, এখন সবচেয়ে বড় দাবী নারীদের নিরাপত্তা।তাই দেশে ধর্ষণ ও নারী নির্যাতন বন্ধ হউক, নইলে দেশ আগামীতে ধর্ষনের নগরীতে পরিনত হতে থাববে।তখন দেশেন চারিদিকে ধর্ষন আর ধর্ষন।আমাদের মা,বোনেরা নিরাপত্তার সাথে চলাচল ও বসবাস করতে পারবেনা।তখন সমাজ হয়ে পড়বে কলুষিত।সমাজ যাতে কলুষিত না হতে পারে তার পরিপ্রেক্ষিতে আজ এই মানববন্ধন। আমাদের প্রত্যাশা মা-বোনেরা নিরাপদে চলাফেরা করুক, সন্তানেরা নিরাপদে বেড়ে উঠুক। আসুন সকলে মিলেমিশে ধর্ষনের পতিবাদ করি এবং সমাজকে ধর্ষনের ভয়াল থাবা থেকে নারী সমাজকে মুক্ত করি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

থ্রি ষ্টার গ্রুপের অনলাইন নিউজ পোর্টাল

ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)