1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ- শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৫:১২ অপরাহ্ন
শিরোনাম
নাচোলে প্রাইভেট শিক্ষা প্রতিষ্ঠান এ্যাসোসিয়েশন সম্মেলনে সভাপতি খোকন, সাধারন সম্পাদক- ইসাহাক আলী শিবগঞ্জে ঔষধ কোম্পানির প্রতিনিধিদের ফটো সেশনে অতিষ্ঠ রোগীরা ভোলাহাটে শীর্ষ নারী মাদক ব্যবসায়ীর ১ বছরের কারদন্ড চাঁপাইনবাবগঞ্জের র‌্যাবের অভিযানে ৮ জুয়াড়ি আটক ভোলাহাটে শেখ রাসেল স্মৃতি সংসদ ভবনের -ভিত্তি প্রস্তর উদ্বোধন  ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ সেমিনার গোমাস্তাপুরে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে চলার আগ্রহ নেই নাচোলে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ, বাল্য বিয়ে প্রতিরোধে সমাবেশ নাচোলে ভূয়া পুলিশের ১লাখ টাকা ছিনতাই! গোমস্তাপুরে উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক কমিটি গঠন সভাপতি আজম সেক্রেটারি আসাদুল্লাহ
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

চাঁপাইনবাবগঞ্জে আ’লীগের বর্ধিত সভা গণতান্ত্রিক উপায়ে করার আহবান

  • আপডেট করা হয়েছে রবিবার, ১ নভেম্বর, ২০২০
  • ৪৭ বার পড়া হয়েছে
স্টাফ রিপোর্টারঃ চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের ১৫টি ওয়ার্ডের সভাপতি-সম্পাদকগণের সাথে সংগঠনকে শক্তিশালী করতে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১ নভেম্বর রোববার সকালে জেলা পরিষদের সম্মেলন কক্ষে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মঈনুদ্দিন মন্ডলের সভাপতিত্বে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় পৌর আওয়ামীলীগের বিভিন্ন  ওয়ার্ডের সভাপতি-সম্পাদকগণ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে চলমান বর্ধিত সভা ও সম্মেলন পৌরসভা নির্বাচনের আগে না করার ব্যাপারে সভাপতিকে অনুরোধ করেন। আর কোন ওয়ার্ডে বর্ধিত সভা বা সম্মেলন হলে গণতান্ত্রিক উপায়ে করার আহবান জানান।
মতবিনিময় সভায় ৪নং ওয়ার্ডের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক ও সম্পাদক পদে মনোনয়ন প্রত্যাশী কাউমুর রহমান বলেন, গত ২৫ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জ পৌর আ.লীগের ৪ নং ওয়ার্ড শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়। পরবর্তীতে ওয়ার্ড কমিটিতে সভাপতি ও সম্পাদক পদে একাধিক প্রার্থী অংশগ্রহণ করলে কাউন্সিলররা ভোটের দাবি করেন। কিন্তু তাদের মতামতকে উপেক্ষা করে  পৌর আ’লীগের সভাপতি শরিফুল আলম ও সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান তাদের পছন্দের প্রার্থী মুজিব আদর্শহীন ব্যক্তি নাসিরুল ইসলামকে সাধারণ সম্পাদক হিসেবে তার নাম ঘোষণা করেন।
তিনি বিভিন্ন অভিযোগে অভিযুক্ত দলে অনুপ্রবেশকারী এবং সমাজে বিতর্কিত ব্যক্তি। সুসংগঠিত দলকে ক্ষতিগ্রস্থ করার অপপ্রয়াস চালাচ্ছেন পৌর নেতৃবৃন্দ এবং আগামী পৌর নির্বাচনে এর বিরূপ প্রভাব পড়তে পারে। এমতাবস্থায় সদ্য কমিটির সাধারণ সম্পাদক পদে বিতর্কিত ব্যক্তিকে বাদ দিয়ে ত্যাগী নেতাদের  মূল্যায়নের জোর দাবী জানান।  এছাড়াও ৮নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মেহেদুল ইসলাম অভিযোগ করেন, বর্তমান পৌর আওয়ামী লীগ জাতীয় রাজনীতির আদলে চলছেনা এটি ভিলেজ পলিটিক্স আকারে চলছে। ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম জানান, তার ওয়ার্ডে বর্ধিত সভা বা সম্মেলন করার কথা থাকলেও তিনি কিছু জানেননা বলে জানান।
এছাড়াও ২নং ওয়ার্ডের সভাপতি হাজী শামসুদ্দিন বাবলু, ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আকরাম আলী ও আব্দুল হান্নান, ১৫নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ শাখাওয়াত হোসেন শওকত, ১২নং ওয়ার্ডের সভাপতি মনসুর আলী , ১৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন বর্ধিত সভা ও সম্মেলন করার বিষয়ে পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সমন্বয়হীনতার কথা জেলা সভাপতি বরাবর অভিযোগ করেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, জেলা কৃষকলীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুস সামাদ বকুল, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) চাঁপাইনবাবগঞ্জ জেলার সভাপতি ডা. গোলাম রাব্বানী, জেলা যুবলীগের সভাপতি ও মেয়র প্রার্থী আলহাজ্ব সামিউল হক লিটন, সাবেক যুবলীগ নেতা মেসবাহুল জাকের জঙ্গি, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

থ্রি ষ্টার গ্রুপের অনলাইন নিউজ পোর্টাল

ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)