1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৪:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

গোমাস্তাপুরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

  • আপডেট করা হয়েছে বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ১২৭ বার পড়া হয়েছে

গোমাস্তাপুরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পাল

ফিরোজ কবির,গোমাস্তাপুরঃরাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ দিচ্ছে ডাক মাদক,সন্ত্রাস, ধর্ষণ, বাল্যবিবাহ নিপাত যাক। এ স্লোগানকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জের গোমাস্তাপুরে বুধবার(১১ নভেম্বর)সকালে বাংলাদেশ
আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মনির নেতৃত্বে ১৯৭২ সালের ১১ নভেম্বর যুব কনভেশনের মাধ্যমে প্রতিষ্ঠা করা হয় সংগঠনটি।
বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয় সংগঠনটি।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বুধবার সকালে রহনপুর কলোনী মোড়স্হ আওয়ামীলীগ কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, মাল্যদান, শ্রদ্ধা নিবেদন ও পবিত্র কুরআন শরীফ তিলায়াত এবং মোনাজাত করা হয়। ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রহনপুরে এক বর্ণাঢ্য র‌্যালী বের করে যুবলীগ। র‌্যালী শেষে র‌্যালীত্তোর আলোচনা ও কেক কর্তন করা হয়।

উক্ত প্রতিষ্ঠাবার্ষিকীতে সভাপতিত্ব করেন রাশিদুল ইসলাম(সভাপতি গোমাস্তাপুর উপজেলা আওয়ামী যুবলীগ) সার্বক্ষণিক পরিচালনায় ছিলেন সিরাজুল ইসলাম(টাইগার)(সাধারণ সম্পাদক গোমাস্তাপুর উপজেলা আওয়ামী যুবলীগ)এবং উপস্হিত ছিলেন যুবলীগ, আওয়ামীলীগ, ছাত্রলীগ সহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং স্হানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যুবলীগের পক্ষ থেকে দেশবাসীসহ যুব সমাজকে শুভেচ্ছা জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)