1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১০:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

গোমস্তাপুর চৌডালাতে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • আপডেট করা হয়েছে শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ২১১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার গোমস্তাপুর: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী ছাত্র দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।

শনিবার (২ জানুয়ারি ) বিকেল ৩ টার সময় গৌরব ঐতিহ্য ও সংগ্রামের মাধ্যমে গড়ে ওঠা ছাত্রদলের ১ জানুয়ারি প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে অনুষ্ঠানটি আরম্ভ হয়।
গোমস্তাপুর উপজেলার সহ সভাপতি ও ইউনিয়ন বিএনপির সভাপতি আতাউর রহমান মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠান আরম্ভ হলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রদলের চাঁপাইনবাবগঞ্জ জেলার ভারপ্রাপ্ত সভাপতি হাসান ইমতিয়াজ , প্রধান বক্তা ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ছাত্রদলের সেক্রেটারি ওয়াকিলুর রহমান, গোমস্তাপুর উপজেলা শাখার ছাত্রদলের আহবায়ক আলামিন, ইউনিয়ন যুবদল নেতা সোহেল রানা রুবেল,সাব্বির, বদিউজ্জামান, ইউনিয়ন ছাত্রদল নেতা সোহেল, আলিম, আসাদুল সহ ইউনিয়ন ছাত্রদলের নেতৃবৃন্দ।

অতিথি গন তাদের বক্তব্যে বলেন, দেশ আজ গনতন্ত্র হীনতায় ভূগছে।বহু দলীয় গনতন্ত্রের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের হাতে গড়া ছাত্রদল কে দেশে গনতন্ত্র ফিরিয়ে আনার দায়িত্ব নিতে হবে। ভাষা আন্দোলন, গনঅভ‍্যূথান, মুক্তিযুদ্ধ সহ জনগনের সকল নায‍্য দাবি আদায়ে এই ছাত্র সমাজ ই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।দেশের জনগণের ভোটাধিকার সহ সকল অধিকার ফিরিয়ে দিতে আমাদের গনআন্দলনের বিকল্প নেই।ভোটার বিহীন সরকার বিএনপি নেতা কর্মিদের মিথ্যা মামলা হামলা দিয়ে বিএনপি কে দেশ থেকে মুছে দিতে চাইলেও আমাদের ওক‍্যবদ্ধ ও জনগণ পাশে থাকায় তা আজও সম্ভব হয়নি আর ভবিষ্যতে ও পারবেনা ইনশাআল্লাহ।আমাদের হাতে হাত কাঁধে কাঁধে মিলিয়ে দেশকে অপদূর্শাষনের হাত থেকে রক্ষা করে শহীদ জিয়ার স্বপ্নের বাংলাদেশ গড় তুলতে হবে বলে নেতা কর্মিদের উদ্দেশ্যে বলেন। অনুষ্ঠান সন্চলনা করেন কামরুজ্জামান উজ্জল।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)