1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

গোমস্তাপুরে ৫টি বাড়ি আগুনে পুড়ে ছাই

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ২৩১ বার পড়া হয়েছে

এরশাদ আলী,গোমস্তাপুরঃচাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়ায় বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে ৫টি বাড়ি ও ৩টি গরু আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। ২২ মার্চ সোমবার রাত ৮টার দিকে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের পলাশবোনা গ্রামের গোলাম মোস্তাফার বাড়িতে এ ঘটনারর সূত্রপাত ঘটে।

গোমস্তাপুর উপজেলা ফায়ার সার্ভিসের লিডার আব্দুস সাত্তার জানান,সোমবার রাত ৮টার দিকে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের পলাশবোনা গ্রামের আগুন লেগেছে এমন সংবাদের ভিত্তিতে ফায়ার স্টেশনের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়। সেখানে একাধিক বাড়ি আগুন জ্বলছে দেখতে পায়। পরে ফায়ারকর্মী ও স্থানীয়রা দ্রুত আগুন নেভাতে সক্ষম হয়। তবে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত বলে তারা ধারনা করছে। এদিকে খবর পেয়ে ভোলাহাট ফায়ার স্টেশনের কর্মীরাও দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়।
বোয়ালিয়া ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব ও স্থানীয় লোকজন জানান,
পলাশবোনা গ্রামের আগুনের সূত্রপাত গোলাম মোস্তফার বাড়ি। তার ছেলে সারোয়ার হোসেনের বাড়ি ও ২টি গরু,আরেক ছেলে মোঃ মাসুদের বাড়ি ও ১টি গরু,মকবুল হোসেন ও আলহাজ্ব মেহের আলীর ১টি করে ঘর আগুনে পুড়ে যায়। তবে ওই এলাকার পরিবারগুলোর মাঝে আতংক বিরাজ করছিল। ক্ষয়ক্ষতির পরিমাণ ফায়ার সার্ভিস ও স্থানীয়রা মনে করছে প্রায় ৫ লক্ষাধিক।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)