1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

গোমস্তাপুরে বঙ্গবন্ধুর জন্মদিনে কেটে ব্যাঙ্গ করায় গ্রেফতার-২

  • আপডেট করা হয়েছে বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ২২৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার,গোমস্তাপুরঃকেকের পরিবর্তে পাউরুটি কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ব্যঙ্গাত্মকভাবে পালন করার অপরাধে ২ মাদ্রাসা শিক্ষককে আটক করেছে গোমস্তাপুর থানা পুলিশ। ১৭ মার্চ বুধবার দুপুর ১২টার দিকে ওই মাদ্রাসা থেকে তাদের আটক করা হয়। আটককৃত মাদ্রাসা শিক্ষকদ্বয় হলো-চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া বৌরতলা দাখিল মাদ্রাসার সুপার আব্দুস সালাম (৫৫) ও একই মাদ্রাসার শিক্ষক গোলাম কবির (৪৮)।

জানা যায়, বঙ্গবন্ধুর ১০১তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস বিতর্কিত ও ব্যঙ্গাত্মকভাবে কেকের পরিবর্তে পাউরুটি কাটার আয়োজন করে সুপার আব্দুস সালাম। আর সে অনুষ্ঠান ফেসবুক লাইভে প্রচার করে ওই মাদ্রাসার শিক্ষক গোলাম কবির। ওই বিতর্কিত ও ব্যঙ্গাত্মক আয়োজন ফেসবুকে দেখে স্থানীয়রা গোমস্তাপুর থানায় খবর দেয়। খবর পেয়ে ওই দুই মাদ্রাসা শিক্ষককে আটক করে গোমস্তাপুর থানা পুলিশ।

গোমস্তাপুর থানার ওসি জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকীকে বিতর্কিত করার লক্ষ্যে ব্যঙ্গাত্মকভাবে কেকের পরিবর্তে পাউরুটি কেটে উদযাপন করে বোয়ালিয়া বৌরতলা দাখিল মাদ্রাসার সুপার আব্দুস সামাদ এবং সে অনুষ্ঠানের লাইভ ছাড়া হয় অপর শিক্ষক গোলাম কবিরের ফেসবুক আইডি হতে। ফেসবুক লাইভেও তারা বিতর্কিত কথাবার্তা বলেছে । স্থানীয়রা বিষয়টি জানালে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)