1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ- শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০২:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

গোমস্তাপুরে ডাসকো ফাউন্ডেশন কর্তৃক মেধাবী শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
  • ২২ বার পড়া হয়েছে

 

 

হাসান আলী, গোমস্তাপুর, চাঁপাইনবাবগঞ্জ। ১৭ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবারঃ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্হা ডাসকো ফাউণ্ডেশন কর্তৃক মেধাবী শিক্ষার্থীদের হাতে স্কুল ব্যাগ তুলে দেয়া হয়েছে। বৃহস্পতিবার সকালে রহনপুর ইউনিয়ন পরিষদ চত্বরে এসব স্কুল ব্যাগ বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রহনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ আল শফি আনসারী।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন রহনপুর ইউপি সদস্য তোজিবুর রহমান, ইসমাইল হোসেন, বংপুর সপ্রাবি ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক লোকমান হোসেন,কাজিগ্রাম উঃপাড়া কলকলিয়া সপ্রাবি প্রধান শিক্ষক মতিউর রহমান, বংপুর সপ্রাবি শিক্ষা উন্নয়ন কমিটি(EDC) সভাপতি হাসান আলী, ডাসকো ফাউণ্ডেশনের আইকিউ প্রকল্প এলাকা সমন্বয়কারী রেজাউল করিম, কম’সূচি সংগঠক আনোয়ারা বেগম, রবিউল ইসলাম এবং এডুকেশন সাপোট’ অগা’নাইজারবৃন্দ।

বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্হা ডাসকো ফাউণ্ডেশন মূলত অপেক্ষাকৃত পিছিয়ে পড়া জনগোষ্ঠি নিয়ে কাজ করে আসছে । গত ২০১৯ সাল থেকে নাচোল ও গোমস্তাপুর উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে Inclusive and Equitable Quality Pre-Primary & Primary Education at formal Schools in Bangladesh(IQ) Project (নাচোলে ১৬টি স্কুল ও গোমস্তাপুরে ১৪টি স্কুল) নিয়ে কাজ করছে এবং বিভিন্ন ধরনের সহযোগিতা করে আসছে । তারই ধারাবাহিকতায় ২০১৯ সালের সমাপনী পরীক্ষায় উত্তীর্ণ ২৮০ জনের মধ্যে ২৮ জনকে বিভিন্ন ক্যাটাগরিতে বাছাই করে একটি করে স্কুল ব্যাগ প্রদান করা হয়।

অনুষ্ঠানটি পরিচালনা করেন কর্মসূচি সংগঠক রবিউল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

থ্রি ষ্টার গ্রুপের অনলাইন নিউজ পোর্টাল

ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)