1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ- শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৫:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

গোমস্তাপুরে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে টেউটিন ও চেক বিতরণ

  • আপডেট করা হয়েছে রবিবার, ৫ জুলাই, ২০২০
  • ১৬৬ বার পড়া হয়েছে

 

স্টাফ রিপোর্টার, গোমস্তাপুরঃ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর ইউনিয়নের কাজিগ্রাম ও কলকলিয়া গ্রামে গত ২৫ মে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ২০টি পরিবারের মাঝে টিন ও চেক বিতরণ করা হয়। দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সহযোগিতা ও উপজেলা প্রশাসনের উদ্যেগে ৪০ বান্ডিল টিন ও ১লাখ ২০ হাজার টাকার চেক প্রদান করা হয়। রোববার বিকেলে ওই এলাকায় উপস্থিত হয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এসব প্রদান করেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন রেজা,উপজেলা নির্বাহি অফিসার মিজানুর রহমান,জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা হাসানুজ্জামান ফৌজদার, উপজেলা ত্রান ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমান,রহনপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান বাইরুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আতিকুল ইসলাম আজম,ইউপি সদস্য মিজানুর রহমান মেজরসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক উপকারভোগীদের সামনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানূভবতার কথা এবং সরকারের উন্নয়নের কথা তুলে ধরেন। তিনি আরও বলেন বর্তমান সরকার দরিদ্র জনগোষ্ঠীর আত্ম সামাজিক উন্নয়নে বদ্ধপরিকর। সে লক্ষ্যে সরকার কাজ করে চলেছে। আত্মনির্ভরশীলতা গড়ে তুলতে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।এছাড়া তিনি বর্তমানে বৈশ্বিক মহামারী করোনা সৃষ্ট পরিস্থিতিতে প্রত্যেককে মাস্ক পরিধান ও স্বাস্থ্য বিধি মেনে চলতে বলা হয়।

এ সময় স্থানীয় লোকজনসহ উপকারভোগীরা জেলা ও উপজেলা প্রশাসন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

উল্লেখ্য ক্ষতিগ্রস্তদের মধ্যে ২০টি পরিবারকে ২ বান্ডিল করে মোট ৪০ বান্ডিল বিনামূল্যে টিন ও ৬ হাজার করে মোট ১লক্ষ ২০ হাজার টাকার চেক প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

থ্রি ষ্টার গ্রুপের অনলাইন নিউজ পোর্টাল

ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)