1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. shuvo@bholahatchitro.com : shuvo :
আজ সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:২৪ অপরাহ্ন
বিজ্ঞাপন
যে কোন প্রতিষ্ঠানের বিজ্ঞাপন প্রচার করুন ভোলাহাট চিত্র অনলাইনে।

গোমস্তাপুরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৮ জুন, ২০২২
  • ১৯৭ বার পড়া হয়েছে

ব্যুরো প্রধান গোমস্তাপুর:গোমস্তাপুরে নিমতলা কাঠাল গ্রামের আবুল কালাম আজাদ রেন্টুর ছেলে সুমন (২৫) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শনিবার সকাল ছয়টায় উপজেলার গোমস্তাপুর ইউনিয়ানের কয়লা দিয়াড় সুজাউদ্দিন এর আমবাগানে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। পরে সকাল ৮ টায় স্থানীয় লোকজন দেখতে পেলে পুলিশকে খবর দেয় । Buy edu emails

এ বিষয়ে গোমস্তাপুর থানা অফিসার ইনচার্জ দিলীপ কুমার দাস জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাপাই নবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তিনি আরও জানান শনিবার ফজর আজানের পর বাড়িতে কাউকে না জানিয়ে বের হয়ে যায় সুমন। আনুমানিক ৮ টার দিকে পার্শ্ববর্তী সুজাউদ্দিনের আম বাগানে আম গাছের ডালে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায় তাকে। প্রাথমিক তদন্তে জানা যায়, সেনাবাহিনীতে চাকুরি পাওয়ার লক্ষ্যে মোঃ সানাউল্লাহ,(৪৫) পিতাঃ মৃত মহসিন নিমতলা নামক জনৈক ব্যক্তির মাধ্যমে আট লক্ষ সত্তর হাজার টাকা দেয়। তার সেনাবাহিনীতে চাকুরি না হওয়ায়, উক্ত টাকা ফেরত চায়। কিন্তু সে টাকা দিতে কাল ক্ষেপন করে তাই হতাশায় ভিকটিম গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে । তবে এ ব্যাপারে সানাউল্লাহকে গ্রেফতার করা হয়েছে। এবং আত্মহত্যায় প্ররোচনা গোমস্তাপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)