1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ- শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১১:৫৭ অপরাহ্ন
শিরোনাম
নাচোলে প্রাইভেট শিক্ষা প্রতিষ্ঠান এ্যাসোসিয়েশন সম্মেলনে সভাপতি খোকন, সাধারন সম্পাদক- ইসাহাক আলী শিবগঞ্জে ঔষধ কোম্পানির প্রতিনিধিদের ফটো সেশনে অতিষ্ঠ রোগীরা ভোলাহাটে শীর্ষ নারী মাদক ব্যবসায়ীর ১ বছরের কারদন্ড চাঁপাইনবাবগঞ্জের র‌্যাবের অভিযানে ৮ জুয়াড়ি আটক ভোলাহাটে শেখ রাসেল স্মৃতি সংসদ ভবনের -ভিত্তি প্রস্তর উদ্বোধন  ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ সেমিনার গোমাস্তাপুরে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে চলার আগ্রহ নেই নাচোলে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ, বাল্য বিয়ে প্রতিরোধে সমাবেশ নাচোলে ভূয়া পুলিশের ১লাখ টাকা ছিনতাই! গোমস্তাপুরে উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক কমিটি গঠন সভাপতি আজম সেক্রেটারি আসাদুল্লাহ
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

গোমস্তাপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাকে কুপিয়েছে বিএনপি’র সন্ত্রাসীরা

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ২০১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, গোমস্তাপুরঃচাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক নির্বাহী সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সহ-সভাপতি আতিকুল ইসলাম সুমনের উপর হামলা চালিয়েছে স্থানীয় দুর্বৃত্তরা।

জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন জানান, ১৭ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যা ৬ টার দিকে গোমস্তাপুর উপজেলার বাংগাবাড়ি ইউনিয়নের ইসলামপুর বাজারে মোবাইল ফোনে কথা বলার সময় আতিকুল ইসলাম সুমনের উপর অতর্কিত হামলা হয়।
উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বাংগাবাড়ির সাবেক ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলামের ভাতিজা বিএনপি নেতা জুনায়েদুল হক জিমের নেতৃত্বে রাজিব, নাসিমসহ কয়েকজন হামলা চালিয়েছে বলে অভিযোগে জানা গেছে।
হামলার সময় আতিকের হাতের কব্জিতে উপর্যপুরি আঘাত করা হয় হাসুয়া দিয়ে। তাকে উদ্ধার করে দ্রুত গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
গত জাতীয় সংসদ নির্বাচনের সময় থেকে স্থানীয় আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকদের দ্বন্ধের জেরে হামলা চালায় বিএনপির ক্যাডাররা।
ঘটনাটির সত্যতা স্বীকার করে গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ ওসি দিলিপ কুমার দাস এ প্রতিবেদককে জানান, ঘটনাস্থলে পুলিশ গিয়েছে, তদন্ত সাপেক্ষে পরে ব্যবস্থা গ্রহণ করা হবে। শেষ খবর পাওয়া পর্যন্ত বিষটি নিয়ে থানায় মামলার প্রস্তুতি চলছিলো।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

থ্রি ষ্টার গ্রুপের অনলাইন নিউজ পোর্টাল

ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)