1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ- শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৬:৫৬ অপরাহ্ন
শিরোনাম
নাচোলে প্রাইভেট শিক্ষা প্রতিষ্ঠান এ্যাসোসিয়েশন সম্মেলনে সভাপতি খোকন, সাধারন সম্পাদক- ইসাহাক আলী শিবগঞ্জে ঔষধ কোম্পানির প্রতিনিধিদের ফটো সেশনে অতিষ্ঠ রোগীরা ভোলাহাটে শীর্ষ নারী মাদক ব্যবসায়ীর ১ বছরের কারদন্ড চাঁপাইনবাবগঞ্জের র‌্যাবের অভিযানে ৮ জুয়াড়ি আটক ভোলাহাটে শেখ রাসেল স্মৃতি সংসদ ভবনের -ভিত্তি প্রস্তর উদ্বোধন  ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ সেমিনার গোমাস্তাপুরে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে চলার আগ্রহ নেই নাচোলে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ, বাল্য বিয়ে প্রতিরোধে সমাবেশ নাচোলে ভূয়া পুলিশের ১লাখ টাকা ছিনতাই! গোমস্তাপুরে উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক কমিটি গঠন সভাপতি আজম সেক্রেটারি আসাদুল্লাহ
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

গোমস্তাপুরে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকায় ২জন আটক

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ৩৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার,গোমস্তাপুরঃচাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের দায়েমপুর সাঁওতাল পাড়া বিশুর স্ত্রী বালিকা (২৫) সোমবার রাতে এক ছেলের সাথে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় স্থানীয় গ্রামবাসীর হাতে ধরা পড়ে।বাঙ্গাবাড়ী ইউনিয়ন ইসলামপুর মকবুল হোসেনের ছেলে সাইফুল ইসলাম সোমবার রাতে বিশুর বাড়িতে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকায় বিশুর ছোট ভাই লক্ষণ ,তার মা ও স্হানীয় সাইফুলকে আটক করে। স্থানীয়রা ৯৯৯ এ কল দিলে গোমস্তাপুর থানা তাদের আটক করে।

এই ব্যাপারে গ্রামবাসীর পক্ষ থেকে ডাঃ নওসাদ হোসেন এর সাথে কথা বলে জানা যায়, বালিকা(৪০) দীর্ঘদিন যাবৎ অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত এবং তার বাসায় নেসাজাতীয় দ্রব্য মদ্য বিক্রয় করা হয়।

গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ জানানও অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার কারণে গ্ৰামবাসী আটক করে পুলিশকে খবর দিলে তাদের ২জনকে আটক করে আদালতের সুপদ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

থ্রি ষ্টার গ্রুপের অনলাইন নিউজ পোর্টাল

ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)