1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ মঙ্গলবার, ১১ মে ২০২১, ১১:২০ পূর্বাহ্ন
শিরোনাম
ভোলাহাটের দলদলী ইউপি’তে আড়াই হাজার মানুষ পেলেন প্রধানমন্ত্রীর উপহার কানসাট আলোকিত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় দু্ঃস্থদের মাঝে ইফতার বিতরণ রহনপুরে ৫’শ পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান ভোলাহাটে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান আহ্বায়ক কমিটির ইফতার গোমস্তাপুরে বিশ্ব “মা” দিবস পালিত ভোলাহাটে ভারত থেকে আসা দলছুট হনুমানকে দেখতে উৎসুক জনতার ভিড় ভোলাহাটে মা দিবস পালিত ভোলাহাটে বহিস্কারাদেশ প্রত্যাহার না হলে যেখানে সভা সেখানেই লড়াই– যুবলীগের প্রতিবাদ সভায় ভোলাহাটে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ভোলাহাটে সাড়ে ৮ হাজার মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

গোমস্তাপুরের বোয়ালিয়ায় ছোট্ট শিশু জলির চিকিৎসায় অর্থ সহায়তা

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ৮৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ঃ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কাঞ্চন তলা-১ গ্রামের বাসিন্দা মোসা. সালমা বেগম ও মো. জনি ইসলামের ছোট্ট শিশু মোসা. জলি খাতুন। বয়স মাত্র ১০ বছর।
গরিব অসহায় ছোট্ট শিশুটির চিকিৎসার জন্য অর্থের দরকার। ১৬ এপ্রিল শুক্রবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান ও ডিসি ফুড গোপালগঞ্জ এবং সমাজসেবক মো. সেফাউর রহমান আর্থিক ভাবে ১০ হাজার টাকা সাহায্য দিয়েছেন চিকিৎসার জন্য। ভবিষ্যতেও পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

সাহায্যর অর্থ তুলে দেন, বাংলাদেশ আওয়ামী লীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সদস্য ও বোয়ালিয়া ইউনিয়ন শাখার সভাপতি ও সাবেক চেয়ারম্যান মো. জিল্লুর রহমান লালু।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার উপ বেসরকারি বিশ্ববিদ্যালয় সম্পাদক সামিউল ইসলাম সিজার, বাংলাদেশ আওয়ামী যুবলীগ ৪ নং ওয়ার্ড বোয়ালিয়া ইউনিয়ন শাখার সভাপতি মো. আবুজার ইসলাম।

আরও উপস্থিত ছিলেন, বোয়ালিয়া ইউনিয়ন শাখা ছাত্রলীগের ৪ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক কুদরত মন্ডল, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মো. সাইরুল ইসলামসহ অন্যরা। উল্লেখ্য শিশুটি জন্মের পর থেকে কিডনি রোগে ভুগছেন।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)