1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ- বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০২:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

গোদাগাড়ীতে ভোলাহাটের পুলিশের দাবীদার সোর্সসহ অস্ত্র নিয়ে র‌্যাবের হাতে গ্রেফতার -২

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৯২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ঃচাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্পের একটি দল গোদাগাড়ি উপজেলার হাতনাবাদ এলাকায় অভিযান চালিয়ে ২টি ওয়ান শুটার গান ও ২ রাউন্ড গুলিসহ পুলিশের কথিত সোর্স ফারুক হোসেন (৪০) ও আব্দুল করিম (৫০) নামে ২জনকে গ্রেফতার করেছে।
২৫সেপ্টেম্বর শুক্রবার রাতে রাজশাহী জেলার গোদাগাড়ি উপজেলার বাসুদেবপুর ইউনিয়নের হাতনাবাদ এলাকায় এ অভিযান চালায় র‌্যাব সদস্যরা। গ্রেফতারকৃত ফারুক হোসেন হচ্ছে, চাঁপ্ইানবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার আলালপুর গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে ও অপরজন আব্দুল করিম একই এলাকার মৃত নিয়াজ উদ্দিনের ছেলে।
চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্প সূত্রে জানা গেছে, শুক্রবার রাত প্রায় সোয়া ১০টার দিকে চোরাচালানের তথ্য পেয়ে র‌্যাব সদস্যরা গোদাগাড়ী উপজেলার বাসুদেবপুর ইউনিয়নের হাতনাবাদ গ্রামের জনৈক মৃত মোজাহারুল ইসলাম ঝালু চেয়ারম্যানের রাইস মিলের মাঠে অভিযান চালায়।
এসময় উল্লেখিত স্থানে ২ জনের উপস্থিতি ও গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা তাদের চ্যালেঞ্জ করে এবং পরে ধৃত ব্যক্তিদের হেফাজত হতে অস্ত্রগুলো উদ্ধার করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। উল্লেখ ফারুক কথিত পুলিশের সোর্স দাবী করে দীর্ঘদিন ধরে ভোলাহাটে দাপিয়ে বেড়ায়। অপরজন দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। তার বিরুদ্ধে মাদকের একাধীক মামলা রয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

থ্রি ষ্টার গ্রুপের অনলাইন নিউজ পোর্টাল

ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)