1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ- রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম
শিবগঞ্জে বন্দর শ্রমিকদের মাঝে কম্বল বিতরণ শিবগঞ্জে বন্দর শ্রমিকদের মাঝে কম্বল বিতরণ নাচোল জনকল্যাণ পরিষদের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ নাচোলে ক্ষুদ্র-নৃগোষ্ঠী সদস্যদের মাঝে মাস্ক ও শীতবস্ত্র বিতরণ ভোলাহাটে এতিম খানার শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ ভোলাহাটে জাপার দ্বি-বার্ষিক সম্মেলন সভাপতি সাইফুল সেক্রেটারী শরিফ ভোলাহাট সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে দোয়া চাইলেন আইয়ুব আলী মন্ডল ভোলাহাটে স্বপ্নের বিলভাতিয়া উন্নয়নে পরিদর্শন করলেন বিএমডিএ চেয়ারম্যান বিসিক চেয়ারম্যানের সাথে এসএমই ফোরামের সাক্ষাৎ নাচোলের কসবা ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে কর্মী
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

কানসাটে পানিবন্দি কয়েক’ শ পরিবারের জন দুর্ভোগ চরমে

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ১৮৫ বার পড়া হয়েছে

 

নাদিম হোসেন চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের কানসাট শিবনারায়নপুর গ্রামে পানিবন্দি হয়ে কয়েক শত পরিবার চরম দুর্ভোগে জীবন যাপন করে আসছে পুরো বর্ষা মৌসুম ধরে। পানি নিস্কাশনের জন্য একটি ড্রেন থাকলেও একই গ্রামের ইসমাইল হোসেন নালার মুখ বন্ধ করে দেওয়ার কারনে জলাবদ্ধতা সৃষ্টি হয়ে গ্রামবাসির কষ্টের শেষ নেই।
সরেজমিনে গিয়ে জানা গেছে, শিবনারায়নপুর গ্রামের ইসমাইল হোসেন জমে বদ্ধ পানি নিস্কাশনের জন্য যে অস্থায়ী ড্রেন ছিল সেটি বন্ধ করে দিয়েছে। যার কারনে পানি নিস্কাশন হতে না পেরে গ্রামবাসির অনেকের বাড়ি-ঘরের ভিতর পানি ডুকে পড়েছে। চুলার মধ্যে পানি ঢুকে যাওয়ার কারনে ঠিকমতো রান্না করতে না পেরে খাওয়া দাওয়াতেই অনেক সমস্যাতে পড়তে হচ্ছে। চলাফেরায় তো কষ্টের শেষ থাকেনা।
এলাকাবাসি সংশ্লিষ্ট কর্মকর্তাগণের সুদৃষ্টি কামনা করে বলেন, আমাদের গ্রামের ভিতর জমে থাকা পানি নিস্কাশনের জন্য একটি স্থায়ী ড্রেণ চায়, দিতে হবে। যাতে সামান্য বৃষ্টির পানিতেও যেন জলাবদ্ধতার সৃষ্টি করতে না পারে। মানুষ যেন সহজে চলাফেরা করতে পারে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

থ্রি ষ্টার গ্রুপের অনলাইন নিউজ পোর্টাল

ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)