1. shahalom.socio@gmail.com : admin :
  2. nagorikit@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
  3. bholahatchitro@gmail.com : ভোলাহাটচিত্র : ভোলাহাটচিত্র
আজ রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৫:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সামাজিক দূরত্ব বজায় রাখুন, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন।

আলোর পাঠশালার শিক্ষার্থীদের জন্য উপহার দিলেন ইনার হুইল ক্লাব

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ১০২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোটারঃ ইনার হুইল ক্লাব, চাঁপাইনবাবগঞ্জের সদস্যরা বাবুডাইং আদিবাসী আলোর পাঠশালার শিক্ষার্থীদের সঙ্গে কাটালেন এক আনন্দঘন মুহুর্ত। বৃহস্পতিবার দুপুর দেড়টা থেকে বিকেল সাড়ে তিনটা পর্যন্ত রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মোহনপুর ইউনিয়নের বাবুডাইং গ্রামে বিদ্যালয়ে এসে শিক্ষার্থীদের জন্য বিস্কুটের প্যাকেট, মাস্ক উপহার দেন। এসময় বিদ্যালয়ের শ্রেণিকক্ষের জন্য চারটি সিলিং ফ্যান ও ৫৪টি বিভিন্ন ফুল, ফল ও ঔষুধী গাছের চারা দেন।

বিদ্যালয়ের কিছুটা দূর থেকেই বিদ্যালয়ের সাংস্কৃতিক দল নেচে-গেয়ে অতিথিদের বিদ্যালয় প্রাঙ্গণে নিয়ে এসে নিজেদের সাংস্কৃতিক ঐতিহ্য অনুসরণ করে বরণ গানের সঙ্গে শাপলা ফুলের মালা দিয়ে বরণ করে নেয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি দিলারা বানু, সাধারণ সম্পাদক ফারুকা বেগম, সাবেক সভাপতি আঞ্জুমান আরা, সদস্য মনোয়ারা খাতুন, রোকসানা আহমেদ, বন্ধু সদস্য তাসনুভা জাহান, চাঁপাইনবাবগঞ্জে প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আনোয়ার হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী উজ্জামান নূর, সহকারী প্রধান শিক্ষক শংকর চন্দ্র দাস ও লুইশ মুর্মুসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

এসময় সংগঠনের সদস্যরা শিক্ষার্থীদের সঙ্গে পড়াশোনা ও সাংস্কৃতিক চর্চা নিয়ে কথা বলেন। তাদের সঙ্গে আনন্দ আড্ডা দেন। শিক্ষার্থীরাও তাঁদের সঙ্গে সময়টি উপভোগ করেন। সাংস্কৃতিক দলগুলো নিজেদের ঐতিহ্যবাহী নাচ ও গান উপহার দেন। শিক্ষার্থীদের সঙ্গে ঐতিহ্যবাহী নাচে অংশ নেন অতিথিরাও।

সংগঠনের সভাপতি দিলারা বানু বলেন, সংগঠনের একটি ভালো কাজের অংশ হিসেবে বরেন্দ্রভূমির গহিনে অবস্থিত সুবিধাবঞ্চিত ক্ষুদ্র জাতিসত্তার শিক্ষার্থীদের কথা বিবেচনা করে এ উপহার সামগ্রী দেয়া হয়েছে। ভবিষ্যতেও এ বিদ্যালয়ের শিক্ষার্থীদের পাশে থাকার চেষ্টা করবে আমাদের সংগঠন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ডিজাইনঃ নাগরিক আইটি (Nagorikit.com)